• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে আওয়ামী লীগ কর্মী খুন বাংলা ভাষাকে সর্বোচ্চ মর্যাদায় আসীন করতে হবে: রাজশাহী বিভাগীয় কমিশনার রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন

অপপ্রচারের জবাব দিতে রাজশাহীতে জয় বাংলা সাইবার ফোর্স গঠন

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ৩০ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে জয় বাংলা সাইবার ফোর্স গঠন করা হয়েছে। রোববার বিকেলে নগরীরর শ্রীরামপুর রাস কনভেনশন সেন্টারে ২৫০ জন তরুণ সদস্যকে নিয়ে এই ফোর্স গঠন করা হয়।

সাইবার ফোর্স রাজশাহী গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাভাজন তরুণদের নিয়ে রাজনৈতিক দার্শনিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সরকারের বিরুদ্ধে সকল অপপ্রচারের জবাব দেবার প্রত্যয়ে জয় বাংলা সাইবার ফোর্স রাজশাহী গঠন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, রাজশাহী জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুস সালাম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক নেতা আফজাল হোসেন বকুল, পারিলা ইউপির সাবেক চেয়ারম্যান ভুলু, কামারগাঁ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন, আওয়ামীলীগ নেতা আবু রায়হান মাসুদ।

এর আগে রাজশাহী জেলার পবা, মোহনপুর, তানোর, গোদাগাড়ী উপজেলার আড়াইশ তরুণ রাজনৈতিক কর্মীকে নিয়ে সাইবার ফোর্স রাজশাহী গঠন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d