• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

অবরোধ ও নাশকতার প্রতিবাদে আসাদের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াতের দেশ বিরোধী অবরোধ ও নাশকতার প্রতিবাদে রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়েছে। রোববার সকালে রাজশাহী নগরীর লক্ষীপুর এলাকায় এই বিক্ষোভ মিছিল হয়। মিছিল শেষে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশে আসাদুজ্জামান আসাদ বলেন, বাংলাদেশের মানুষ নাশকতাকে কখনোই সমর্থন করেনা। একারণে তারা আন্দোলনের নামে বিএনপি-জামায়াতের নাশকতাকেও ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে। তারা অবরোধের নামে যে দেশ বিরোধী কর্মসূচি দিয়েছে তাকেও প্রত্যাখ্যান করেছে।

বিএনপিসহ সমমনা দলগুলোর অবরোধ কর্মসূচির প্রতিবাদে রোববার সকালে নগরীর লক্ষীপুর এলাকায় আসাদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি আশপাশের এলাকা প্রদক্ষিণ করে লক্ষীপুর মোড়ে এসে শেষ হয়। মিছিল শেষে লক্ষীপুর মোড়ে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে নেতাকর্মীরা অবস্থান কর্মসূচি পালন করে। এসময় নেতা কর্মীদের  উদ্দেশ্যে আসাদ বলেন, ষড়যন্ত্রকারীরা যাতে কোনভাবেই সফল হতে না পারে সেজন্য প্রতিটি কর্মীকে সচেতন থাকতে হবে। অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিলে রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসারুল হক কিচ্ছু, তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুলা আল মামুন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, রাজপাড়া থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আলি, আওয়ামী লীগ নেতা সুলতান আলী, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, রাজশাহী জেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, রাজপাড়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন রুবেলসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সোমবার সকাল ১০ টায় একই স্থানে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালনের ঘোষনা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d