• ঢাকা, বাংলাদেশ শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

আচরণবিধি লঙ্ঘন, ক্ষমা চাইলেন এমপি ফারুক চৌধুরী

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক 
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে অভিযুক্ত রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরী ক্ষমা চেয়েছেন।
মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ (দ্বিতীয় আদালত) মো. আবু সাঈদের কাছে পাঠানো চিঠিতে তিনি দুঃখ প্রকাশ করে ক্ষমা চান।
লিখিত বক্তব্যে ফারুক চৌধুরী দাবি করেন, আচরণবিধি লঙ্ঘন হওয়ার মতো কোনো নির্বাচনী সমাবেশ তিনি করেন নি। তারপরও যদি বিষয়টিকে আচরণবিধি লঙ্ঘন বলে মনে হয়, তাহলে তিনি দুঃখ প্রকাশ করছেন এবং নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের কাছে ক্ষমা চাইছেন। ওমর ফারুক চৌধুরীর পক্ষে তার আইনজীবী এজাজুল হক মানু চেয়ারম্যানের কার্যালয়ে গিয়ে এই লিখিত জবাব দিয়ে এসেছেন।
তাই নির্বাচন অনুসন্ধান কমিটির পক্ষ থেকে আগামী বুধবার (৫ ডিসেম্বর) এমপি ওমর ফারুক চৌধুরীকে সতর্ক করে একটি চিঠি দেওয়া হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানা গেছে।
আজ শোকজের জবাব দিলেও ভবিষ্যতে যেন এমপি ওমর ফারুক চৌধুরী তার নির্বাচনী আর আচরণবিধি লঙ্ঘন না করেন, ওই চিঠিতে এজন্য তাকে সতর্ক করা হতে পারে বলেও আভাস পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d