• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

আদমদীঘিতে মাদক সেবীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

আদমদীঘি প্রতিনিধি
সর্বশেষ: বুধবার, ৮ মে, ২০২৪

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে  টিকিট কাউন্টারের যাত্রী ছাউনির নিচে থেকে স্বপন সরদার (৩৮) নামের এক মাদক সেবীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে রেল পুলিশ।
গত মঙ্গলবার রাত ১০ টায় সান্তাহার জংশন স্টেশনের টিকিট কাউন্টারের যাত্রী ছাউনির নীচ থেকে মরদেহটি  উদ্ধার করা হয়। স্বপন সরদার উপজেলার সান্তাহার পৌর শহরের খাড়ীর ব্রীজ এলাকার মৃত আহম্মাদ সরদারের ছেলে।
সান্তাহার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ জানান, বন্ধুদের পাল্লায় পড়ে মাদকাসক্তে জড়িয়ে পড়েন স্বপন সরদার। গত কয়েক দিন আগে বাড়ি থেকে বেড়িয়ে আসেন তিনি। মঙ্গলবার রাতে খবর পায় স্বপন মারা গেছে। তার মৃতদেহটি সান্তাহার জংশন স্টেশন টিকিট কাউন্টারের যাত্রী ছাউনীর নিচে পড়ে রয়েছে।
প্রত্যক্ষদর্শী শামীম হোসেন নামের এক ব্যক্তি জানান, কয়েক দিন ধরে তাকে দেখছি শরীরের গোপন অঙ্গের পাশে এ্যাম্পুল ইনজেকশন করছে। দেখলাম সেখানে ঘা হয়ে ফুলে গেছে। এ ঘা ফেটে যাওয়ার কারনে প্রচুর রক্তক্ষরণ হয়ে সে মারা গেছে। এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে মাদকাসক্ত। এ ঘটনায় পরিবারের লোকজন বাদী না হওয়ায় পরিবারের কাছে আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।


আরো খবর