• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম
মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন উপজেলা নির্বাচন: পবা ও মোহনপুরে হামলা-সংঘর্ষ রাজশাহীতে চেয়ারম্যান প্রার্থীর ছেলের উপর হামলা
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

আন্দোলন করবেন করেন, জ্বালাও পোড়াও করবেন না

রিপোর্টার নাম:
সর্বশেষ: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, দেশের মানুষ যখন নির্বাচনের ভাবনা ভাবছে তখন একটি মহল আন্দোলনের নামে দেশ জুড়ে জ্বালাও পোড়াও করছে। এই আন্দোলন করে আগামী নির্বাচনকে ঠেকানো যাবে না। আন্দোলন করতে চান করেন, জ্বালাও পোড়াও করবেন না। এটা এদেশের মানুষ মেনে নিবে না।

শনিবার রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটে গণসংযোগকালে পথসভায় তিনি এসব কথা বলেন।

শনিবার সকালে আসাদুজ্জামান আসাদ কেশরহাট এলাকায় সাধারণ মানুষের সাথে কথা বলেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। সারাদিন গণসংযোগ শেষে বিকেলে তিনি এক পথসভায় জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

আসাদুজ্জামান বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। তার ফলও ভোগ করছেন এদেশের আপামর মানুষ। কৃষককে এখন আর সারের জন্য জীবন দিতে হয়না, ঘরে ঘরে পৌছে গেছে বিদ্যুৎ, প্রাথমিকসহ দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। বয়স্কভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন ভাতা চালু হয়েছে। দেশের প্রতিটি সেক্টরে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে।

আসাদ স্থানীয় মানুষের উদ্দেশ্যে বলেন, অনুগ্রহ করে আপনারা আপনাদের বিবেককে কাজে লাগান। বিবেকের কাছে প্রশ্ন করুন। নিজের বিবেককের ভাবনার পর আপনারা নৌকার পক্ষেই নিজেদের রায় দিবেন এটাই প্রত্যাশা করি।

পথসভা ও গণসংযোগকালে মোহনপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের নেতা মেহবুব হাসান রাসেল, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা এনামুল হক, সুলতান মাস্টার, আজহার আলী, আফসার আলী, বিন বিল্লাহ, গাফফার আলী, মৌগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হোসেন আলী, গাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু,  রাজশাহী জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি গোলাম মোর্শেদ রঞ্জু, রাজশাহী জেলা যুবলীগের  সাবেক সহ-সভাপতি বেলাল হোসেন সরকার, মোহনপুর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজিবুর মাস্টার ও সাধারণ সম্পাদক মিলন মাস্টার, কেশরহাট আওয়ামী লীগের নেতা জমশেদ আলী, আবু হেনা, প্রভাষক শরিফুল ইসলাম, সাইদুর রহমান মাস্টার, রাজশাহী জেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক ও উপপ্রচার শাহাদাত হোসেন পিন্টু, ধুরইল আওয়ামী লীগ  নেতা আলাউদ্দিন আলী, আলী হোসেন, ধুরইল ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, মোহনপুর উপজেলা ছাত্রলীগের নেতা কামাল হোসেন, রিপন শেখ, হাফিজুর রহমান হাফিজসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো খবর