• ঢাকা, বাংলাদেশ শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

আপনার বিবেকের রায়টি নৌকায় চাই: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী-১ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মোহা. আসাদুজ্জামান আসাদ বলেছেন, শেখ হাসিনার মাধ্যমে যদি উপকৃত হয়ে থাকেন তবে আপনাদের বিবেকের রায়টি নৌকা মার্কায় চাই। রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে রাজশাহীর পবা উপজেলার হরিয়ানে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
আসাদুজ্জামান আসাদ বলেন, নারী সমাজের জন্য শেখ হাসিনা কী করেন নি? আগে সন্তানের নামের সাথে শুধু বাপের নাম ছিল। এখন কি তাই হয় নাকি মায়ের নামও যোগ হয়? এই মায়ের নাম যোগ কে করেছে, শেখ হাসিনা করেছে। সেজন্যই তো শেখ হাসিনার জন্য মানুষের কাছে ভোট চাওয়া উচিত। ভোট চাওয়ার ক্ষেত্রে আপনাদের আলাদা একটা অধিকার আছে।
তিনি আরও বলেন, শেখ হাসিনা যখন বয়স্ক ভাতা দেয়, অন্তঃসত্ত্বা ভাতা দেয়, করোনার সময় করোনার টিকা দিয়েছিলেন তখন কিন্তু দল দেখেননি। সবমিলিয়ে দল না দেখা মানুষ জনবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারা যদি এতটুকু উপকৃত হয়ে থাকেন তবে তার বিবেকের রায়টি নৌকা প্রতীকে চাই।
আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী আরও বলেন, আর কয়েক দিন পরেই জানুয়ারির প্রথম দিন নতুন বই পেয়ে আপনার সন্তানরা যখন আনন্দিত হয়ে বাড়ি ফিরবে, তাদের এই হাসির পেছনে শেখ হাসিনার অবদান আছে। আমাদের সময়েও কেউ নতুন বই পাই নি। পৃথিবীর কোনো রাষ্ট্রে কোমলমতি ছেলে-মেয়েরা নতুন বই পায় না। সেই বই কি শুধু আওয়ামী লীগের নেতাদের সন্তানরা নেয়? শেখ হাসিনা কিন্তু তখন কোনো দল দেখে না। এই কারণেই আপনার বিবেকের রায়টি নৌকায় চাই।
উপস্থিত নেতাকর্মীদের ভোটার উপস্থিতি বাড়ানোর আহ্বান জানিয়ে আসাদ বলেন, শেখ হাসিনাকে যদি জেতাতে চান তাহলে ভোট দিতে হবে ৫০% এর উপরে। আমি যদি জিতে যাই আর শেখ হাসিনা যদি হেরে যায় তাহলে তো হলো না। আমি চাই, আমি যদি হেরেও যাই তবুও শেখ হাসিনা জিতুক। তাই আপনাদের প্রতি উদাত্ত আহ্বান আপনারা যারা আছেন সবাই যদি পরিবারের লোকজন, আত্মীয় স্বজনসহ ভোট কেন্দ্রে এসে ভোট দিবেন।
মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) সভাপতি বেগম আখতার জাহান।
হরিয়ান ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সুলতানা রাজিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান বাবু, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মানজাল, যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাক আহমেদ, সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রিফা আরা কামাল, রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন আকতার মিতা, পবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক নুর হোসেন, হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ও হরিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেবের আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d