• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

আমি নির্বাচিত হলে এবার শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টির কাজটি বাস্তবায়ন করতে চাই: লিটন

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
সম্মিলিত পেশাজীবী শ্রমিক সংগঠন, রাজশাহী উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

মতবিনিময় সভায় খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে যে উন্নয়ন হয়েছে, তা দৃশ্যমান। রাজশাহী ইতোমধ্যে একটি পরিচ্ছন্ন ও সুন্দর শহর হিসেবে দেশে বিদেশে সুনাম অর্জন করেছে। এবার আমাদের লক্ষ্য কর্মসংস্থান। কর্মসংস্থানের জন্য প্রয়োজন শিল্পায়ন। আমি নির্বাচিত হলে এবার শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টির কাজটি বাস্তবায়ন করতে চাই।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বেগম আখতার জাহান, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোহেল, মহানগর শ্রমিক লীগের সভাপতি ওয়ালি খান, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ, রাজশাহীর সভাপতি মোঃ রবি, সাধারণ সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, রাজশাহী ইলেকট্রিক মিস্ত্রী শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সমশের আলী রনি, সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম চান্দু, রাজশাহী বিল্ডিং পেইন্টার শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মোঃ সঞ্জু,  সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস বিশ্বাস, রাজশাহী স্যানিটারী মিস্ত্রী নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী নওয়াব স্বপন, সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, রাজশাহী মটর মেকানিক ইউনিয়নের সভাপতি আব্দুল খালেক প্রমুখ।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d