• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

আমি বিজয়ী হলে গোদাগাড়ী-তানোরের মানুষ আত্মসম্মান নিয়ে বাঁচবে: বাবু

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম এর সংসদ সদস্য প্রার্থী শামসুজ্জোহা বাবু শনিবার দিনভর তানোর উপজেলায় গণসংযোগ করেছেন। তানোর উপজেলা সদর থেকে শুরু করে তিনি বিভিন্ন ইউনিয়নে যান এবং ভোটারদের মাঝে প্রচারপত্র বিতরণ করেন। এসময় সাংবাদিকদের সাথে আলাপকালে বাবু বলেন, মানুষ পরিবর্তনের প্রত্যাশা জনাচ্ছেন। সেই প্রত্যাশা পূরণে সব স্তরের মানুষ তাকে আশ^স্ত করছেন। তিনি বলেন, স্রোতের বিপরীতে হাঁটলে বাধা-বিপত্তি আসবেই। তবে এখন পর্যন্ত তেমন বড় ধরণের কোনো বাধা আসেনি। সরকার, নির্বাচন কমিশন ও প্রশাসনের পক্ষ থেকে আন্তরিকতা ও সহযোগিতা পাওয়া যাচ্ছে।
নির্বাচনী প্রচারের অংশ হিসেবে শনিবার সকালে তানোর উপজেলায় নোঙ্গর প্রতীকের প্রার্থী শামসুজ্জোহা বাবু গণসংযোগ শুরু করেন। শুরু থেকেই বিপুল সংখ্যক তরুণ ভোটার তার পক্ষে অবস্থান নেন এবং সারাদিনই তানোরের পাড়া মহল্লায় বাবুর সমর্থনে প্রচারনা চালান। এলঅকার প্রবীণ মানুষ অনেকেই বাবুর জন্য দোয়া করেন এবং গায়ে হাত বুলিয়ে স্নেহ করেন। প্রচারকালে বাবু ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি বড়দের সম্মান করতে জানি, ছোটদের স্নেহ করতে জানি। আমার এই শিক্ষা আজীবন কাজে লাগাবো। আমি সংসদ সদস্য হলে এই এলাকার প্রতিটি মানুষ যথাযথ সম্মান পাবে। নিজের আত্মসম্মান নিয়ে সবাই বাঁচবে। শিক্ষকরা যথাযথ সম্মান পাবেন। টাকার বিনিময়ে শিক্ষক নেয়ার প্রবনতা বন্ধ হবে। ব্যবসায়ীরা স্বাচ্ছন্দে ব্যবসা করবে। চাঁদাবাজি হবে না। কৃষক বাঁজবে নিজের সম্মান নিয়ে। আমার কাছে মানুষ হিসেবে সবাই মর্যাদা পাবেন। এখানে ভেদাভেদ করার কিছু নাই।
শনিবার বিকেলে তানোর উপজেলা সদরে সাংবাদিকদের সাথে আলাপকালে বিএনএম এর প্রার্থী শামসুজ্জোহা বাবু বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মানুষের দরজায় দরজায় ভোট চেয়ে যাচ্ছি। জনগণের ওপর ভরসা রেখে প্রচার প্রচারণা চালাচ্ছি। তিনি বলেন, আমি ভোটের মাঠে নেমেছি মানুষের ভাগ্য বদলের জন্য। তানোরবাসী আমার প্রতি যে ভালোবাসা দেখাচ্ছে তাতে আমি অভিভূত ও আনন্দিত। আমি এই আসনের সন্তান, দীর্ঘদীন ধরে সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণের পাশাপাশি এলাকার মানুষের সার্বিক উন্নয়ন করার চেষ্টা করেছি। এ সম্ভাবনাকে কাজে লাগিয়ে তরুণ ও যুব সমাজের তথ্যপ্রযুক্তি-নির্ভর আত্মকর্মসংস্থান সৃষ্টি, মাদক ও জুয়া নির্মূলসহ এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি সংসদ সদস্য হতে পারলে সবাইকে নিয়ে অবহেলিত জনপদটি উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলবো।
এদিন তানোর উপজেলা নিজ কার্যালয় থেকে প্রচারণা শুরু করে বিভিন্ন এলাকায় যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d