• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

আশা করি তারুণ্যের প্রথম ভোট নৌকার পক্ষেই হবে: লিটন

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

 

নিজস্ব প্রতিবেদক

আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে মহানগরীর নতুন ও যুব ভোটারদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অডিটোরিয়ামে নতুন ও যুব ভোটারবৃন্দ আয়োজিত মতবিনিময় সভায় রাজশাহীর উন্নয়নের ধারা চলমান রাখতে ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির জন্য নৌকা মার্কাকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

সভায় রাসিকের দুইবারের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের মধ্যে সবচেয়ে প্রাচীন ও বৃহত্তম দল। শুধু বাংলাদেশ নয়, এই উপমহাদেশের অন্যতম প্রাচীন দল আওয়ামী লীগ। এই দলের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করেছিলেন।  বর্তমানে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ব্যাপক উন্নয়ন দৃশ্যমান। আওয়ামী লীগের বিশাল অর্জন রয়েছে। আওয়ামী লীগের অর্জনগুলো  ও রাজশাহীর উন্নয়নচিত্র মানুষের সামনে তুলে ধরতে হবে। আমরা আশা করি তারুণ্যের প্রথম ভোট নৌকার পক্ষেই হবে।

সভায় আওয়ামী লীগের বন ও পরিবশে বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, আমার বাবা সাবেক সফল মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহীকে কীভাবে বদলে দিয়েছেন, আপনারা সেটি দেখতেই পাচ্ছেন। ব্যাপক উন্নয়ন, পরিচ্ছন্ন, ,সবুজ ও আলোকিত রাজশাহীর সুনাম দেশে-বিদেশে ছড়িয়ে পড়েছে। তিনি করোনার দুঃসময়ে সব সময় আপনাদের পাশে থেকেছেন। দফায় দফায় খাদ্য, নগদ অর্থ সহায়তা প্রদান, বিনামূল্যে ওষুধ, অক্সিজেন ইত্যাদি সেবা প্রদান করেছেন। এবার তিনি বেকাদের জন্য কর্মসংস্থানের ঘোষণা দিয়েছেন, এই কাজটি বাস্তবায়নে রাজশাহীর উন্নয়নের স্বার্থে আবারো তাঁকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।

মতবিনিময় সভায় চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইসফাক ইয়াসশির ইপুকে, রুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি রাইসুল ্ ইসলাম রোজ, সাবেক সভাপতি নাঈম রহমান নিবিড়, রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি পিয়ারুল ইসলাম পাপ্পু,  যুগ্ম সাধারণ সম্পাদক হাসান রেজা, আব্দুল্লাহ আল মাহমুদ দ্বীপ, মতিহার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ শেখ প্রমুখ। সভায় নগরীর পাঁচ শতাধিক নতুন ও যুব ভোটাররা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d