• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

উন্নয়নের কাণ্ডারী লিটন: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী খায়রুজ্জামান লিটন উন্নয়নের কাণ্ডারী। তিনি যখনই দায়িত্ব পেয়েছেন রাজশাহী শহরের উন্নয়ন হয়েছে। গত দুই মেয়াদে নির্বাচিত হয়ে তিনি কিভাবে উন্নত এক নগরী হিসেবে রাজশাহীকে গড়ে তুলেছেন সেকথা এই নগরীর মানুষ জানেন। শুধু নগরবাসীই নয়, সারাদেশের মানুষের কাছেও চলে গেছে রাজশাহী শহরের উন্নয়নের কথা। মঙ্গলবার নগরীর ৭ নম্বর ওয়ার্ডে আওয়ামীলীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে নির্বাচনী গণসংযোগকালে আসাদ এসব কথা বলেন।
আসাদুজ্জামান আসাদ নেতা কর্মীদের সাথে নিয়ে মঙ্গলবার নগরীর শ্রীরামপুর এলাকায় গণসংযোগ করেন। এসময় তিনি লিফলেট বিতরণ করেন এবং ভোটারদের কাছে আবারো নৌকার প্রার্থী লিটনের পক্ষে ভোট প্রত্যাশা করেন। আসাদ বলেন, লিটন যখন প্রথম দফায় মেয়র নির্বাচিত হন তখনই এই শহরের উন্নয়নের চাকা ঘুরতে শুরু করে। আবার দ্বিতীয় দফায় যখন তিনি মেয়র হলেন তখন পুরো নগরীর চিত্রই বদলে গেলো। এখন রাজশাহী শহরের উন্নয়নের কথা সারাদেশে ছড়িয়ে পড়েছে। শান্তির শহর, সবুজ নগরী রাজশাহীর উন্নয়ন দেখতে অনেকেই এখন আমাদের শহরে ঘুরতে আসেন। বিদেশ থেকে আসা অতিথিরাও এই শহরের প্রসংশা করেন। এই শহরকে বদলে দেয়ার নায়ক খায়রুজ্জামান লিটন আবারো নৌকা প্রতীকে মেয়র প্রার্থী হয়েছেন। তিনি আবারো নির্বাচিত হলে কর্মসংস্থানের উপর বিশেষ গুরুত্ব দিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। আসুন নিজেদের মঙ্গলের জন্য আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করি।
গণসংযোগকালে মহানগর আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান বাবু, রাজপাড়া থানা আওয়ামী লীগ নেতা আব্দুর রাকিব, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, শাহীন আহমেদ, আবুল হোসেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম, সামায়ন ইসলাম, রাজপাড়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন রুবেলসহ স্থানীয় আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগ লীগ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d