• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: আসাদ

রিপোর্টার নাম:
সর্বশেষ: বুধবার, ১৪ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, একমাত্র আওয়ামী লীগই দেশের উন্নয়ন করছে। মানুষের কল্যান করছে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে উন্নয়ন করেছেন আর রাজশাহীর উন্নয়ন করেছেন খায়রুজ্জামান লিটন। তার উন্নয়ন এখন দৃশ্যমান। আগামী দিনে এই ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন।
বুধবার রাজশাহী মহানগরীর এক নম্বর ওয়ার্ডের কাশিয়াডাঙ্গা মোড়, কাঁঠাল বাড়িয়া এলাকার মানুষের সাথে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় আসাদ স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন এবং উন্নয়নচিত্র তুলে ধরেন।
আসাদ বলেন, আওয়ামীলীগের প্রার্থী লিটন এর আগে আপনাদের প্রতিশ্রুতি দিয়েছেন উন্নয়নের রোল মডেল রাজশাহী দিবেন। সেটি তিনি করে দেখিয়েছেন। এবার তিনি কর্মের ব্যবস্থা করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। আপনারা সুযোগ দিলে সেটি তিনি করে দেখাতে পারবেন। নিজেদের ভাগ্য উন্নয়নে তাই আগামী ২১ জুন নির্বাচনে খায়রুজ্জামান লিটনকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বদরুজ্জামান রবু মিয়া, আওমীলীগ নেতা হাবিবুর রহমান বাবু, আওয়ামীলীগ নেতা আব্দুল লতিফ, আক্তারুজ্জামান আক্তার, তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী ও সাবেক সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আওয়ামী নেতা মুকুল, মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান, আওয়ামী লীগ নেতা শাহীন আহমেদ, আব্দুর রাজ্জাক, আবু রায়হান মাসুদ, সুলতান, মাহবুব মেম্বারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো খবর