• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও ব্যাপক  কর্মসংস্থান সৃষ্টিতে নৌকায় ভোট দিন’

রিপোর্টার নাম:
আপডেট শুক্রবার, ২ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতীক বরাদ্দ পাওয়ার পর গণসংযোগ করেছেন। শুক্রবার বিকেল ৫টা থেকে নগরীর ১নং ওয়ার্ডের কাশিয়াডাঙ্গা মোড় থেকে গণসংযোগ শুরু করেন। শুরুতেই তিনি পশ্চিমাঞ্চল বীর মুক্তিযোদ্ধা সমবায় সমিতির আয়োজিত ্এক মতবিনিময় সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন ।

সভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালুকদার, পশ্চিমাঞ্চল মুক্তিযোদ্ধা সমবায় সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক সাদিকুজ্জামান কাজল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, কবিকুঞ্জ রাজশাহী মহানগরের সভাপতি প্রফেসর রুহুল আমিন প্রামানিক সহ বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

এরপর কাঁঠালবাড়িয়া, রায়পাড়া, গুড়িপাড়া, আদুবুড়ি সহ আশপাশের এলাকায় গণসংযোগ ও পথসভা করেন। গণসংযোগকালে রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ব্যাপক কর্মসংস্থান সৃষ্টিতে নৌকা মার্কায় ভোট চান আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

পথসভায় সাবেক রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর উন্নয়ন দৃশ্যমান হয়েছে। এবার লক্ষ্য কর্মসংস্থান। এজন্য শিল্পায়ন, ব্যবসা-বাণিজ্যের প্রসার সহ যা করা প্রয়োজন সবই করতে চাই। আরেকবার সুযোগ পেলে ৫ বছরে প্রায় ৫০ হাজার মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে চাই। রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করার সুযোগ দিতে আবারো নৌকা মার্কায় ভোট দিন।

অপপ্রচারের বিরুদ্ধে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে খায়রুজ্জামান লিটন বলেন, একটি দল ধর্মীকে ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে, তারা বলছে, একটি ভোট দিলে এক হজ্জের সওয়াব পাবে। এই যুগে এসে মানুষ কি এসব কথা বিশ্বাস করবে? আপনারা এসব গুজবে কান দিবেন না।

বস্তিবাসীর উদ্দেশ্যে তিনি আরো বলেন, অতীতে আমি মেয়র থাকাকালীন আপনাদের একটি বাড়িঘরও ভাঙ্গা হয়নি, একটি বস্তিও উচ্ছেদ করা হয়নি। বরং আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে গৃহহীনদের ঘর উপহার দিয়েছেন। আমি সব সময় আপনাদের পাশে থাকবো। আপনারা কেউ অপপ্রচারে বিভ্রান্ত হবেন না।

এ সময় উপস্থিত রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, তবিবুর রহমান শেখ, যুগ্ম সাধারণ  সম্পাদক আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, জাসদ রাজশাহী মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, সাবেক ছাত্রনেতা এ্যাড. আবু রায়হান, ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুরর্ উফ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিটন, মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান প্রমুখ উপস্থিত ছিলেন।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d