• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

উন্নয়নের বরাদ্দের টাকার কোন অনিয়ম বরদাস্ত করা হবে না : শাহয়িার আলম এমপি

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

জনগণের টাকায় রাস্তাঘাট থেকে বিভিন্ন দপ্তরের উন্নয়ন হয়। উন্নয়নের বরাদ্দের টাকার কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। সম্প্রতি আমার নির্বাচনী বাঘা-চারঘাট এলাকায় চলতে গিয়ে একটি রাস্তায় আমার গাড়ির চাকায় রাস্তার পিচ উঠে যায়। এর ছবি ব দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে অবগত করে তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে সরকারি সহায়তা প্রদান অনুষ্ঠানে উপজেলা পরিষদ হলরুলে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি প্রধান অতিথি তিনি এ কথা বলেন।

দীর্ঘ চার বছর পর ঐতিহাসিক ঈদ মেলা অনুষ্ঠিত হবে। এই মেলায় পবিত্র মাজার এলাকায় কোন অস্লিলতা করতে দেওয়া হবে। এ মেলা নিয়ে যোগাযোগ মাধ্যমে অনেকেই অনেক কিছু লিখিছেন, এটা লিখে কি হবে। মেলা করতে হলে রাজনৈতিকের সাথে সম্পর্ক থাকতে হবে। পূর্বের ন্যায় ১০টি শর্তে মেলা অনুষ্ঠিত হবে।

বাঘায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ, অসুস্থ রোগী, সুবিধা ভোগীদের চাল, ঢেউ টিন, প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল, জেলেদের গরু, শিক্ষা প্রতিষ্ঠান সংস্করণ, পাট চাষীকে বীজ ও সার বিতরণ করা হয়।

মঙ্গলবার (২ মার্চ) বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ হলরুলে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এগুলো বিতিরণ করেন।

আয়োজিত অনুষ্ঠানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৬টি পরিবারের মাঝে দুই বান্ডিল করে টিন ও নগদ ৬ হাজার করে টাকা, অসুস্থ ১০ জন রোগীকে ৫০ হাজার করে টাকা , সুবিধা ভোগী ২০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, একটি শিক্ষা প্রতিষ্ঠানকে দুই বান্ডিল ঢেউ টিন, দুইজন প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল, ৯ জন জেলেকে একটি করে বাছুর গরু, তিনটি শিক্ষা প্রতিষ্ঠান সংস্করণের ১ লাখ ৭৫ হাজার টাকা, ১৫ জন পাট চাষীকে বীজ ও সার বিতরণ করা হয়।

অনুষ্ঠান মঞ্চ থেকে নেমে এসে সুবিধাভোদীদের মাঝে শাহয়িার আলম এমপি নিজ হাতে সহায়তা প্রদান করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম। উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, অধ্যক্ষ নছিম, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ, বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিঞা, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাগণ।


আরো খবর