• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

 একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ‘যুব সংগঠন যুব ফ্রন্টের রাজশাহী মহানগর অন্তর্ভুক্ত সকল থানার এবং মহানগর নির্মূল কমিটির অন্তর্ভুক্ত মতিহার থানার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকাল ৫ টায় নগরীর লক্ষীপুরে সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক অধ্যক্ষ কামরুজ্জামান।
এছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর নির্মূল কমিটির সভাপতি আব্দুল লতিফ চঞ্চল, সাধারণ সম্পাদক প্রকৌশলী তামিম শিরাজী, জেলা নির্মূল কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান, সাধারণ সম্পাদক এড. জোছনারা খাতুন, নারী ইউনিটের সভাপতি হালিমা কুমকুম, যুব ফ্রন্টের সভাপতি মহিউদ্দিন মিঠু, সাধারণ সম্পাদক মাহফুজ, স্টুডেন্ট ফ্রন্টের সাধারণ সম্পাদক আরাফাত হোসেন প্রমুখ।
সম্মেলনে রাসেল রহমান কে সভাপতি, ফারুক হোসেন কে সাধারণ সম্পাদক করে মতিহার থানা নির্মূল কমিটি এবং ডাঃ আব্দুল হান্নানকে সভাপতি; সালাউদ্দিন লোটাসকে সাধারণ সম্পাদক করে চন্দ্রিমা থানা, নিলুফা ইয়াসমিন কে সভাপতি ; আলিফ কে সাধারণ সম্পাদক করে শাহ মখদুম থানা, শাহাদাত হোসেন কে সভাপতি; হাসিবুল হাসান বিজয় কে সাধারণ সম্পাদক করে মতিহার থানা, নূরেলা আন্তার কে সভাপতি; রুপালী খাতুন কে সাধারণ সম্পাদক করে বোয়ালিয়া যুব ফ্রন্ট্রের কমিটি গঠন করা হয়।


আরো খবর