• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

এবার যশের বলিউড যাত্রা

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

রাজশাহী সংবাদ ডেস্ক
বলিউডে যাত্রা শুরু হচ্ছে আরও এক নায়কের। এবারের নতুন নায়কের নাম যশ দাশগুপ্ত। চলতি বছরেই তার অভিষেক হচ্ছে বলে জানা গেছে। ‘ইয়ারিয়াঁ-২’ সিনেমা দিয়েই তিনি বলিউড দর্শকদের মন জয় করবেন যশ দাশগুপ্ত। আসছে ২০ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে।
‘ইয়ারিয়াঁ-২’ সিনেমাটি নির্মাণ করছেন ভিনাই সাপরু ও রাধিকা রাও। এটি প্রযোজনা করছেন ভুষাণ কুমার, দিব্যা খোসলা কুমার ও কৃষাণ কুমার। যশ দাশগুপ্ত ছাড়া এতে আরও অভিনয় করবেন দিব্যা খোসলা কুমার, মিজান জাফরি, পিয়াল ভি পুরি, অনস্বরা রাজন, প্রিয়া প্রকাশ ভেরিয়ার ও ওয়ারিনা হুসাইন। সিনেমাটির পরিবেশক টি-সিরিজ।
বলিউড যাত্রা প্রসঙ্গে তিনি বলেন, প্রথমে বিশ্বাস করতে পারিনি। আমাকে ওরা মুম্বইয়ে একটা মিটিংয়ের জন্য ডেকেছিলেন। তখন মুম্বাইয়ে নুসরাতেরও একটা শুট ছিল।
তিনি আরও বলেন, আমি যাওয়ার পর ভূষণ কুমারের (ছবির প্রযোজক) সঙ্গে কিছু ক্ষণ কথা হয়। সে দিনই জানতে পারলাম, আমি নির্বাচিত হয়েছি। আসলে ওরা আমার কাজ আগেই দেখেছিলেন। হয়তো মুখোমুখি একবার দেখা করতে চাইছিলেন।
বলিউডপ্রেমীরা আশা করছেন যশ দাশগুপ্ত তাদের প্রত্যাশা পূরণ করতে পারবেন। তিনি তার অভিনয় নৈপুণ্যতা দিয়ে সবার মন জয় করবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d