• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

কোর্ট কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপনের লক্ষ্যে রাজশাহী কোর্ট কলেজের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কলেজের গভর্নিং বডির সম্মানিত সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ রাজকুমার সরকার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপাধ্যক্ষ এবং বর্তমান বিদ্যোৎসাহি সদস্য জনাব মোঃ রইসুদ্দিন। সভাপতিত্ব করেন অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মোঃ রবিউল আলম। অনুষ্ঠানে স্বাধীনতা দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য উপস্থাপন করা হয়। এ পর্বে শিক্ষাথীদের পক্ষে মোঃ হাসিবুল ইসলাম শান্ত, শিক্ষক মন্ডলীর পক্ষে ইতিহাস বিষয়ের শিক্ষক নাসরিন আকতার, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ জসিম উদ্দীন। আবৃত্তিতে অংশগ্রহণ করেন দর্শন বিভাগের শিক্ষক তানজিদা নাহার জুঁই, প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক সুবর্ণা কবির, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক নাজিরা খানম ও একাদশ শ্রেণির শিক্ষার্থী রিয়া। সর্বশেষে দেশ ও জাতীয় কল্যাণ কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক মোঃ মিজানুর রহমান।

সম্পূর্ণ অনুষ্ঠান পরিচালনা করেন উদ্ভিদবিদ্যা বিভাগের শিক্ষক তানজিলা খাতুন, দর্শন বিভাগের শিক্ষক তানজিদা নাহার জুঁই এব সার্বিক তত্ত্ববধানে ছিলেন মোঃ জসিম উদ্দীন ও বাবু সুরঞ্জন চক্রবর্তী।

 


আরো খবর