• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ঘন কুয়াশায় ঢাকা নগরী

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ঘন কুয়াশায় ঢাকা নগরী

নিজস্ব প্রতিবেদক
রাজশাহীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে । মঙ্গলবার ভোর ৪টা থেকে বৃষ্টি শুরু হয়। এই বৃষ্টির পর গত দুই দিনের চেয়ে রাজশাহীর তাপমাত্রা কিছুটা বেড়েছে। মঙ্গলবার ভোরে স্থানীয় আবহাওয়া কার্যালয় দশমিক ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে। এরপর ভোরে ঘন কুয়াশায় ঢেকে যায় চারপাশ। সারাদিন দেখা মেলেনি সুর্যের।ফলে দুর্ভোগে পড়েন নগরবাসী। যানবাহন চালাতে হয় হেডলাইট জ¦ালিয়ে।
আবহাওয়া কার্যালয়ের পর্যবেক্ষক লতিফা হেলেন জানান, মঙ্গলবার ভোরে রাজশাহীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়। এরপর ভোরে ঘন কুয়াশায় ঢেকে যায় চারপাশ। ভোর ৬টায় দিনের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আগের দিন সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ ডিগ্রি সেলসিয়াস। এরও আগের দিন শনিবার ছিল ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। তিন দিনের আবহাওয়ার হিসেবে মঙ্গলবার সর্বনিম্ন তাপমাত্রা বেড়েছে।
লতিফা হেলেন জানান, বৃষ্টির কারণে ভোরে কুয়াশা বেড়েছিল। রাজশাহীর আকাশ মেঘলা রয়েছে। বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। তবে তাপমাত্রার খুব বেশি হেরফের হওয়ার সম্ভাবনা কম। এর আগে গত ২৫ অক্টোবর রাজশাহীতে ১ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছিল বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d