• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ঘন কুয়াশায় ঢাকা নগরী

রিপোর্টার নাম:
সর্বশেষ: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ঘন কুয়াশায় ঢাকা নগরী

নিজস্ব প্রতিবেদক
রাজশাহীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে । মঙ্গলবার ভোর ৪টা থেকে বৃষ্টি শুরু হয়। এই বৃষ্টির পর গত দুই দিনের চেয়ে রাজশাহীর তাপমাত্রা কিছুটা বেড়েছে। মঙ্গলবার ভোরে স্থানীয় আবহাওয়া কার্যালয় দশমিক ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে। এরপর ভোরে ঘন কুয়াশায় ঢেকে যায় চারপাশ। সারাদিন দেখা মেলেনি সুর্যের।ফলে দুর্ভোগে পড়েন নগরবাসী। যানবাহন চালাতে হয় হেডলাইট জ¦ালিয়ে।
আবহাওয়া কার্যালয়ের পর্যবেক্ষক লতিফা হেলেন জানান, মঙ্গলবার ভোরে রাজশাহীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়। এরপর ভোরে ঘন কুয়াশায় ঢেকে যায় চারপাশ। ভোর ৬টায় দিনের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আগের দিন সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ ডিগ্রি সেলসিয়াস। এরও আগের দিন শনিবার ছিল ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। তিন দিনের আবহাওয়ার হিসেবে মঙ্গলবার সর্বনিম্ন তাপমাত্রা বেড়েছে।
লতিফা হেলেন জানান, বৃষ্টির কারণে ভোরে কুয়াশা বেড়েছিল। রাজশাহীর আকাশ মেঘলা রয়েছে। বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। তবে তাপমাত্রার খুব বেশি হেরফের হওয়ার সম্ভাবনা কম। এর আগে গত ২৫ অক্টোবর রাজশাহীতে ১ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছিল বলেও জানান তিনি।


আরো খবর