• ঢাকা, বাংলাদেশ শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

গোদাগাড়ীতে বাবুর দিনভর গণসংযোগ

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের বিএনএম মনোনীত সংসদ সদস্য প্রার্থী শামসুজ্জোহা বাবু বলেছেন, গোদাগাড়ী, তানোরে পরিবর্তনের আওয়াজ উঠেছে। মানুষ নিজেদের ভাগ্য বদল করতে চায়। নিজেরা সম্মান নিয়ে বাঁচতে চাই। এই পরিবর্তন নিশ্চিত করতে তিনি সবাইকে নোঙ্গার প্রতীকে ভোট দেয়ার আবেদন করেছেন। বুধবার গোদাগাড়ীর বিভিন্নস্থানে গণসংযোগকালে তিনি এই অনুরোধ করেন।
বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন মহল্লায় গণসংযোগ করেন শামসুজ্জোহা বাবু। তিনি সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং প্রচারপত্র বিলি করেন। এসময় অনেকেই তাকে বলেন, আমরা এমপি হিসেবে এমন একজন ভালো মানুষকে দেখতে চাই, যিনি মানুষকে সম্মান করবেন। অন্যের কথার দাম দিবে। শুধু উন্নয়ন করবো বললে হবে না। মানুষ উন্নয়ন যেমন চায়, সম্মান নিয়ে বাঁচতেও চায়। জনপ্রতিনিধিদের কাছে গিয়ে নিজের কষ্টের কথা বলার সুযোগ চায়। ভোটারদের এসব কথার প্রেক্ষিতে শামসুজ্জোহা বলেন, প্রতিটি মানুষকে যথাযথ সম্মান দেয়া আমার অভ্যাস। আমি মানুষকে সম্মান করতে জানি, মানুষের কষ্টও বুঝি। দিন বদলের আকাঙ্খা পূরনে তিনি এবারে সবাইকে নোঙ্গর প্রতীকে ভোট দেয়ার অনুরোধ করেন।
গণসংযোগকালে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম এর নেতা কর্মী ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d