• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক

রিপোর্টার নাম:
সর্বশেষ: রবিবার, ২৪ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :
রাজমাহী র‌্যাব-৫ এর সদস্যরা গোদাগাড়ীতে অভিযান চালিয়ে প্রায় দেড় কেজি হেরোইন উদ্ধার করেছে। অভিযানে আটক হয়েছে এক মাদক কারবারী। আজ রোববার ভোর রাতে গোদাগাড়ীর চরআষাড়িয়াদহ ইউনিয়নের চরভূবনপাড়া এলাকায় এ অভিযান চালায় র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা।

আটক মাদক কারবারীর নাম শিশু শেখ (২১)। তিনি গোদাগাড়ীর চর আষাড়িয়াদহ এলাকার হাবিবুর রহমানের ছেলে।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, গোদাগাড়ীর চরআষাড়িয়াদহ গ্রামের মিশু শেখ (২১) প্রতিবেশি রাষ্ট্র ভারত থেকে হেরোইন আমদানি করে বিক্রির জন্য তার বাড়িতে মজুদ রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ভোর রাত ৫টার দিকে মিশু শেখের বাড়ি ঘেরাও করে।
এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মিশু শেখসহ তার সহযোগি পালানোর চেষ্টা করলে র‌্যাব মিশুকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান, বাড়ির ভেতর খড়ের গাদার মধ্যে হেরোইন রয়েছে। তার দেয়া তথ্যে র‌্যাব তল্লাশী চালিয়ে ১ কেজি ৬শ’ ৮০ গ্রাম হেরোইন উদ্ধার করে। পরে তাকে গোদাগাড়ী থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে।


আরো খবর