• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

গোমস্তাপুরে শামীমা জাহান সারার সংবাদ সম্মেলন

গোমস্তাপুর প্রতিনিধি
সর্বশেষ: সোমবার, ১৩ মে, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা পরিষদের সদ্যসমাপ্ত নির্বাচনে সংরক্ষিত  নারী ভাইস চেয়ারম্যান  পদে নির্বাচন  করে  পরাজিত হয়েও প্রতিপক্ষের রোষানল থেকে  মুক্তি পাচ্ছেন না পরাজিত প্রার্থী শামীমা জাহান  সারা।
তিনি নিজের ও তার সমর্থকদের নিরাপত্তার জন্য  গোমস্তাপুর থানায় একটি সাধারণ  ডায়েরি  করেছেন। যার নম্বর ৪৯১ তাং ১২ মে ২০২৪।  সোমবার ১৩ মে বেলা ১২ টায় উপজেলা প্রেসক্লাব গোমস্তাপুর  কার্যালয়ে  অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে শামীমা জাহান বলেন, বিগত জেলা পরিষদ  নির্বাচন  থেকে শুরু করে বর্তমানে সমাপ্ত হওয়া  উপজেলা  পরিষদ  নির্বাচন  পর্যন্ত  অদ্যবধি  তিনি বর্তমান  উপজেলা চেয়ারম্যান  ও জেলা আওয়ামী লীগের  সহ সভাপতি  আলহাজ্ব হুমায়ুন রেজা  ও তার সমর্থকদের দ্বারা বিভিন্নভাবে  হুমকির সম্মুখীন হচ্ছেন।
এতে করে তার ও সমর্থকদের মধ্যে  ভীতির সন্চার হয়েছে।সংবাদকর্মীদের প্রশ্নের  জবাব  ও লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, বিগত জেলা পরিষদ নির্বাচন পূর্ব সময়ে তাকে সহযোগিতার মনোভাব দেখিয়েছেন  উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা।কিন্তু মনেপ্রাণে  তিনি কখনই চাননি শামীমা জাহান জনপ্রতিনিধি  হোক।ফলে পরাজিত করতে যা করণীয় তাই  করেছেন তিনি নিজেকে আওয়ামী লীগের একনিষ্ঠ  কর্মী  হিসেবে দাবী করে বলেন, বর্তমানে  তিনি বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের চাঁপাইনবাবগঞ্জ জেলা  যুগ্ম সম্পাদক।


আরো খবর