• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

গ্যাসের দাম আরো কমলো: এখন ১২ কেজির সিলিন্ডার ৯৯৯ টাকা

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ৩ জুলাই, ২০২৩

রাজশাহী সংবাদ ডেস্ক

ভোক্তা পর্যায়ে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) দাম কমানোর ঘোষণা দিয়েছে নিয়ন্ত্রক প্রতিষ্ঠান বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)।

সংস্থাটি সোমবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

জুলাই মাসের জন্য বিইআরসির সমন্বয়কৃত মূল্য অনুযায়ী, মূল্য সংযোজন কর তথা মূসকসহ এলপিজির ১২ কেজির সিলিন্ডার কিনতে ৯৯৯ টাকা গুনতে হবে ভোক্তাকে। জুনে এ পরিমাণ গ্যাসভর্তি সিলিন্ডারের দাম ছিল ১ হাজার ৭৪ টাকা। সে অনুযায়ী ১২ কেজির সিলিন্ডারের দাম কমেছে ৭৫ টাকা।

বিইআরসি জানিয়েছে, সমন্বয়কৃত মূল্য সোমবার সন্ধ্যা ৬টা থেকে কার্যকর হবে এবং পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত তা বলবৎ থাকবে।

এর আগে জুনে ১২ কেজি এলপিজির সিলিন্ডারের দাম কমিয়ে ১ হাজার ৭৪ টাকা ঠিক করে বিইআরসি। তারও আগে মে মাসে সমপরিমাণ এলপিজির দাম বাড়িয়ে নির্ধারণ করা হয়েছিল ১ হাজার ২৩২ টাকা।

চলতি বছরের এপ্রিলে এলপিজির ১২ কেজির সিলিন্ডারের দাম ছিল ১ হাজার ১৭৮ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d