• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

গ্রিন বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার এস এম রায়হানুল ইসলাম

আদমদীঘি প্রতিনিধি
সর্বশেষ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

গ্রিন বিশ্ববিদ্যালয় ইইই অ্যালামনাইয় অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার এস এম রায়হানুল ইসলাম।
২১ সদস্য নিয়ে গঠিত এই কমিটি দুই বছর মেয়াদে দায়িত্ব পালন করবে। কমিটি অন্যান্য সদস্যরা হলেন, সাধারণ সম্পাদক এম.ডি. মুফিদ আনাম লিটু, সাংগঠনিক সম্পাদক মো.শাহিন উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মোঃ রিপুনুজ্জামান, মোঃ শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ মো: কামরুজ্জামান কিরণ, উপ-কোষাধ্যক্ষ মো: জাহিদ হাসান, যুগ্ম সম্পাদক নুর মোঃ মনি, সহ-সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান, সাংস্কৃতিক সম্পাদক জাকির সুমন, প্রেস ও মিডিয়া সম্পাদক মো: ইয়ামিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ ইমামুল ইসলাম, অফিস সম্পাদক এমডি রেদয় মোল্লা, কার্যনির্বাহী সদস্য মুহাম্মদ সাফির আব্বাসি, মোঃ শারিয়ার হাসান, মোহাম্মদ আনামুল হাসান মিনহাজ উল করিম আসিফ প্রমুখ।
গ্রিন বিশ্ববিদ্যালয় ইইই অ্যালামনাইয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকার অদূরে পূর্বাচল আমেরিকান সিটিতে গ্রিন বিশ্ববিদ্যালয় বাংলাদেশের গ্রিন ইইই গত ২৮ মার্চ ইফতার মাহফিলের আয়োজন করে। অনুষ্ঠানে গ্রিন ইইই অ্যালামনাই অ্যাসোসিয়েশেনের দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন  গ্রিন বিশ্ববিদ্যালয় ইইই এর ডিন, বিভাগের চেয়ারম্যান, সব ফ্যাকান্টিসহ তিন শতাধিক প্রাক্তন ও বর্তমান ছাত্র ছাত্রীরা।
অনুষ্ঠানে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে অতিথিরা বলেন, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এই কমিটির মাধ্যমে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার মান উন্নয়ন, প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদে মধ্যে বিভাগের সম্পর্ক উন্নয়ন এবং পেশাগত দক্ষতা বৃদ্ধিতে অবদান রাখবে বলে আশা করা হচ্ছে। ইঞ্জিনিয়ার এস এম রায়হানুল ইসলাম বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের পাশে দোগাছী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাহারুল ইসলামের জোষ্ঠ ছেলে।


আরো খবর