• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ছিনতাই পরিকল্পনাকালে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ৬ আগস্ট, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে একটি সংঘবদ্ধ কিশোর গ্যাংয়ের মূলহোতাসহ তিন সদস্য মিলে গোপনে একটি আতাবাগানে পরিকল্পনা করছিল ছিনতাইয়ের। এসময় মাদক ও ছিনতাইয়ের বিভিন্ন সরঞ্জাম ছুরিসহ তাদেরকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন-র‌্যাব।

শনিবার দিবাগত মধ্যরাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলীনগর উচ্চ বিদ্যালয়ের উত্তরে শাহিন ফার্নিচার দোকানের পূর্ব পাশে আতা ফলবাগান থেকে তাদেরকে আটক করা হয়। রোববার বিকেলে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

আটককৃতরা হলেন- কিশোর গ্যাংয়ের মূলহোতা জেলা শহরের হুজরাপুর কলেনীপাড়া মহল্লার মো. আনারুল ইসলামের ছেলে মো. ফেরদৌসুর রহমান সিজান (১৯), পান্তিকপাড়া মহল্লার শহিদুল ইসলামের ছেলে মো. বেলাল হোসেন (২১) ও আলীনগর রেলপাড়া মহল্লার বাবলু ইসলামের ছেলে মো. রমজান আলী (১৯)।

র‌্যাব জানায়, অভিযানে নেতৃত্ব দেন, র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম। অভিযানে ছিনতাই কাজে ব্যবহার করার জন্য থাকা দুইটি ক্ষুর, প্লাস্টিকের খেলনা পিস্তল, কাগজে মোড়ানো পাঁচ পুরিয়া গাঁজা ও গাঁজা সেবনের কলকি জব্দ করে র‌্যাব। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d