• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

চাঁপাইনবাবগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত নৌকার প্রার্থী আব্দুল ওদুদ

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত নৌকার প্রার্থী আব্দুল ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগ করায় শূন্য আসন হওয়া উপ-নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আবারও নৌকার মনোনয়ন পেয়েছেন সাবেক এমপি আব্দুল ওদুদ।
রোববার রাতে মনোনয়ন নিশ্চিত হওয়ার পর সোমবার দুপুরে নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জে ফিরেছেন। ফিরেই জেলা শহরের সেন্টু মার্কেট এলাকার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এক সংক্ষিপ্ত পথসভায় তিনি বলেন, গত নির্বাচনে নিজ দলেরই কিছু নেতাকর্মীদের যোগসাজশে করা ষড়যন্ত্রে আমাকে পরাজিত করা হয়। আগামী ১ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনকে ঘিরে এখনও ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। নৌকার বিপক্ষে কাজ করছে আমাদের দলেরই কিছু অসাধু নেতাকর্মী। তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে।
এসময় নৌকা প্রতীকের প্রার্থী ও সাবেক এমপি আব্দুল ওদুদ আরও বলেন, বিএনপির এমপির নিষ্ক্রিয়তার কারনে চাঁপাইনবাবগঞ্জবাসী উন্নয়ন বঞ্চিত ছিলো। এই উন্নয়নের যে ক্ষতি হয়েছে, তা জনগণের দ্বারে দ্বারে পৌঁছে দিতেই প্রধানমন্ত্রী আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন। কিন্তু গত নির্বাচনের পর আবারও ষড়যন্ত্রকারীরা সফল হলে উন্নয়ন থেকে পিছিয়ে যাবে জেলাবাসী। আগামী উপ-নির্বাচনে ইনশাআল্লাহ নৌকার বিজয় নিশ্চিত হবে।
এর আগে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদ। সোমবার দুপুরে তাকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। নেতাকর্মীরা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত দ্বারিয়াপুরে ফুলের মালা দিয়ে বরণ করেন তাঁকে। পরে জেলা শহরের বিভিন্ন সড়কে মটরসাইকেল শোভাযাত্রা করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে গিয়ে শেষ হয়। সেখানে নেতাকর্মীদের নিয়ে জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন আব্দুল ওদুদ।
এদিকে সোমবার বিকেলে জেলা শহরের ওয়ালটন মোড়স্থ নাহালা ভবনের নিচতলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন নৌকার প্রার্থী ও সাবেক এমপি আব্দুল ওদুদ। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী আমার প্রতি ভরসা রেখেছেন বলেই পুনরায় নৌকার মনোনয়ন দিয়েছেন। নির্বাচিত হতে পারলে জেলার ব্যাপক উন্নয়নে অবদান রাখবো।


আরো খবর