• ঢাকা, বাংলাদেশ সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

চারঘাটে চোলাইমদসহ দুইজন আটক

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী র‌্যাব-৫ সদর কোম্পানীর সদস্যরা চারঘাটে অভিযান চালিয়ে বিপুল পরিমান চোলাইমদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে চারঘাটের ভায়া লক্ষীপুর এ অভিযান চালায় র‌্যাব।

আটককৃতরা হলো- চারঘাট উপজেলা ভায়া লক্ষীপুর এলাকার কুনাল (৪৫) ও একই এলাকার শাহীন আলী (২৪)।

র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ সদর কোম্পানী সদর কোম্পানীর সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, রাজশাহীর চারঘাট থানার ভায়া লক্ষীপুর গ্রামের জসিম উদ্দিনের (দোকানদার মুংলী বাজার) আমের বাগানের মধ্যে কতিপয় মাদক ব্যবসায়ী চোলাইমদ বিক্রির জন্য অপেক্ষা করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল বুধবার দিবাগত সাড়ে ১২টার দিকে ওআ আম বাগানে অভিযান পরিচালনা করে। পরে সেখান থেকে কুনাল ও শাহীনকে আটক করা হয়। আটকের পর তাদের কাছে তল্লাশী চালিয়ে ৬শ’ লিটার চোলাই মদ উদ্ধার হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে অবৈধ চোলাইমদ বিক্রিয়ের উদ্দেশ্যে তারা সেখানে অবস্থান করছিল। আটককৃতদের চারঘাট থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষে মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d