• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

জাতীয় হকি তারকা মিন্টু-শামীমের মৃত্যুবার্ষিকী পালিত

রিপোর্টার নাম:
আপডেট শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত জাতীয় হকির সাবেক তারকা রবি উদ্দিন আহমেদ মিন্টুর ২৪তম ও শামীম রেজার ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে রাজশাহীতে। শুক্রবার সকলে বৈকালী সংঘ রাজশাহীর আয়োজনে মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজশাহী নগরীর সি এন্ড বি মোড় বৈকালী সংঘ রাজশাহী চত্বর থেকে র‌্যালি শুরু হয়ে লক্ষ্মীপুর মিন্টু চত্বর ও ঐতিহ্য চত্বর বহরমপুর মোড় ঘুরে একই স্থানে এসে শেষ হয়।

পরে মিন্টু ও রেজার স্মরণে আলোচনা সভা হয়। আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন বৈকালী সংঘ রাজশাহী নির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থা রাজশাহী যুগ্ম সদস্য সচিব (হকি) এস.এম, সালাহউদ্দীন রতন। আরও বক্তব্য রাখেন সাবেক নির্বাহী সদস্য জেলা ক্রীড়া সংস্থার রাজশাহী এবং বিশিষ্ট ক্রীড়া সংগঠক শওকত হোসেন আনজু।

আরো উপস্থিত ছিলেন বৈকালী সংঘ সভাপতি মনিরুজ্জামান ছানা সাধারণ সম্পাদক রইস উদ্দিন আহমেদ বাবু, ক্রীড়া সংগঠক ও সাবেক হকি খেলোয়াড়, নুরুজ্জামান, আসাদুজ্জামান, সহ বৈকালী সংঘে ক্রিকেট ও হকি খেলোয়াড়বৃন্দ। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন রায় উদ্দিন হালিম।

শুক্রবার বিকেলে তাদের স্মরণে কাজিহাটা এক নম্বর জামে মসজিদে দোয়া মাহফিল হয়। রবি উদ্দিন আহমেদ মিন্টুর এবং শামীম রেজা সহ বৈকালী সংঘের প্রয়াত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d