• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

জুতার ভেতরে হেরোইন,নারী গ্রেপ্তার

রিপোর্টার নাম:
সর্বশেষ: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

আদমদীঘি প্রতিনিধি

তিতুমীর এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে জুতার ভেতরে অভিনব কায়দায় হেরোইন পাচারকালে মোতাহারা বেগম (৩৫) নামের এক নারী মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

গত রোববার রাতে বগুড়ার সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত মোতাহারা বেগম রাজশাহী গোদাগাড়ী উপজেলার সহরাগাছী গ্রামের রিপনের স্ত্রী।

র‌্যাব-৫ পুলিশ সুত্রে জানা যায়, গত রোববার দুপুরে রাজশাহী থেকে চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনে সে মাদক পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব -৫  এর একটি দল তিতুমীর এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে এক নারী মাদককারবারীকে গ্রেফতার করে। এ সময় তার পায়ের জুতার তলার ভেতর অভিনব কায়দায় লুকানো অবস্থান ১৬ লক্ষ টাকা মূল্যের ১৬০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাব-৫ এর কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ট্রেনে অভিযান চালিয়ে  ওই নারী মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে রোববার রাতে সান্তাহার রেলওয়ে থানায় মামালা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, রোববার রাতে মোতাহারা বেগম নামের এক নারী মাদককারবারিকে ১৬০ গ্রাম হেরোইনসহ থানায় মামলা দায়ের করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১৬ লক্ষ টাকা।


আরো খবর