• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি
ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর বরেন্দ্রভূমিতে দেশ বরেণ্য অভিযাত্রীদের মিলনমেলায় ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার  সকালে রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়াম হল থেকে এক বর্ণাঢ্য রেলি বের হয়। র‌্যালিটি রাজশাহী মহানগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এসে শেষ হয়।এ সময় দেশ বরেণ্য অভিযাত্রীরা সকলে অংশগ্রহণ করেন।

এ সময় আয়োজক ও অংশগ্রহনকারীরা বলেন,দেশের পর্যটন শিল্পের বিকাশ ও পরিবেশ রক্ষায় করণীয় বিষয়ে তরুন সমাজকে আগ্রহী করতেই এই আয়োজন।পরিবেশ বিষয়ে বাংলা একাডেমীর সাহিত্য পুরস্কারপ্রাপ্ত সুমেরু ও আটলান্টিক অভিযাত্রী ইনাম আল হক বক্তব্য রাখেন।এছাড়া বিশ্বের সর্বো”চ পর্বতশৃঙ্খ এভারেস্ট জয়ের বাস্তব অভিজ্ঞতার আলোকে বিশদ আলোচনা করেন দুই বারের এভারেস্ট আরোহনকারী একমাত্র বাংলাদেশি এম এ মোহিত।বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবনকে দস্যুমুক্ত করার ওপর সুন্দরবনের কারিগর মোহসীন-উল হাকিম বক্তব্য প্রদান করেন। ট্যুর মুরল্যান্ডের সদস্যরা বলেন,দেশের পর্যটন শিল্পের বিকাশের পাশাপাশি যুব সমাজকে ভ্রমণ পিপাসু করতেই এই আয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d