• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

তানোরের ৫ গ্রাম বাল্যবিয়েমুক্ত ঘোষণা

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর তানোর উপজেলার পাঁচটি গ্রামকে বাল্যবিবাহমুক্ত ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হেসেন এ ঘোষণা দেন।  বাল্যাববাহ মুক্ত গ্রামগুলো হলো, তানোর পৌরসভার ধানতৈড়, মুন্ডুমালা পৌরসভার মাহালীপাড়া, পাঁচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর, সরনজাই ইউনিয়নের সরকারপাড়া ও তালন্দ ইউনিয়নের দেবীপুর গ্রাম।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, তানোর এরিয়া প্রোগ্রাম অফিসের আয়োজনে উপজেলার এই ৫ গ্রামকে বাল্যবিবাহ মুক্ত গ্রাম হিসেবে ঘোষাণা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেন, এই ৫ গ্রামকে বাল্যবিবাহমুক্ত গ্রাম হিসেবে ঘোষণা করে পর্যায়ক্রমে তানোর উপজেলাকে বাল্যবিবাহমুক্ত করার আহ্বান জানান।

অনুষ্ঠানে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফজলুল হক, সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন খান, তানোর পৌর প্যানেল মেয়র আরব আলী ছাড়াও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তানোর এরিয়া অফিসের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d