• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

তানোরে ঈদ পুনর্মিলনীতে জনতার ঢল 

তানোর প্রতিনিধি
সর্বশেষ: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

রাজশাহীর তানোর উপজেলার প্রকাশনগর গ্রামে তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানীর নিজবাস ভবনে নেতা কর্মীদের অংশগ্রহনে ঈদ উল ফিতর উপলক্ষে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টায় ঈদুল ফিতর উপলক্ষে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সাংসদ(পবা-মোহনপুর) আসাদুজ্জামান আসাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবু অনীল কুমার চেয়ারম্যান বাগমারা উপজেলা, মো ইমরুল হক মেয়র তানোর পৌরসভা, মো সাইদুর রহমান মেয়র মুণ্ডমালা পৌরসভা, মো আব্দুল্লাহ আল মামুন সাবেক সাধারন সম্পাদক তানোর উপজেলা আওয়ামী লীগ, মো মোসলেম আলী সাবেক চেয়ারম্যান কামারগা ইউনিয়ন পরিষদ, শরিফুল ইসলাম, পাপুল সরকার,সোহেল রানা, জুয়েল রানা, লিটন মীর সহ অন্যরা।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তানোরের বিভিন্ন জায়গা থেকে আগত বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা একে অপরের মধ্য শুভেচ্ছা বিনিময় করেন এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করে কুচক্রী মহল কে প্রতিহত করার ঐক্যমত গড়ে তোলার আহ্বান জানান।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী তাঁর বক্তব্যে বলেন, আমরা রাজনীতির মাঠে ছিলাম, আছি এবং থাকবো। চোরের দশ দিন গৃহস্থের একদিন, জনগন এক দিনেই সব কিছুর জবাব দিবেন। আমি পরাজিত হইনি আমাকে পরাজিত করা হয়েছে। মনে রাখবেন, গরু চোরের ভয়ে কখনও গৃহস্থ গরু পালন করা ছেড়ে দেয় না চোরকে ধরার উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করে। আমরা মাঠে আছি এবং থাকবো। তানোরে আমাকে আপনার যেমন ভোট দিয়েছেন ঠিক তেমন করে করে আমাদের মনোনীত আমার স্নেহেশপদ আব্দুল আল মামুনকে তানোর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিয়ে জয় যুক্ত করবেন। গোলাম রাব্বানী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রশাসনকে নিরপেক্ষ ও অবাধ সুষ্ঠু নির্বাচন উপহারের আহ্বান জানান।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে শত শত মানুষের সমাগম ঘটে, আলোচনা শেষে সকলকে নিয়ে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।


আরো খবর