• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

তানোরে সংঘবদ্ধচক্রের ৩ সদস্য আটক, ব্যাটারিচালিত ভ্যান উদ্ধার

রিপোর্টার নাম:
সর্বশেষ: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর তানোর থানা পুলিশ অভিযান চালিয়ে সংঘবদ্ধচক্রের ৩ সদস্য আটক করেছে। অভিযানে উদ্ধার হয়েছে চুরি হওয়া ১ টি ব্যাটারিচালিত ভ্যান উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোর রাতে এ অভিযান চালায় জেলা ও তানোর থানা পুলিশ।

আটককৃতরা আসামিরা হলো সুজন উদ্দিন (২৩), ফিরোজ ইসলাম (২০) ও মাফিকুল ইসলাম (৩৬)। সুজন উদ্দিন রাজশাহী জেলার তানোর থানার ভদ্রখন্ড গ্রামের নাজির হোসেন বাদশার পুত্র, ফিরোজ ইসলাম একই থানার একই গ্রামের মো: মনসুর রহমানের পুত্র এবং মাফিকুল ইসলাম নুর মোহাম্মদের পুত্র।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৩ সেপ্টেম্বর সন্ধ্যা ৬ টায় তানোরের রায়তান আকসা মসজিদ মোড় হতে নবনবী যাবার জন্য ৪০০ টাকায় রবিউল ইসলামের অটোচার্জার ভ্যান ভাড়া করেন সুজন উদ্দিন ও ফিরোজ ইসলাম। পরে শালবান্ধা নামকস্থানে মাফিকুল ইসলাম অটোচার্জারে যাত্রী হিসেবে উঠতে চায়। এরই মধ্যে সুজন উদ্দিন ও ফিরোজ ইসলাম ভিকটিমের মাথায় লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে আঘাত করে গুরুত্বর জখম করে। এসময় অটোচার্জার ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার ভোর ৫ টার দিকে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপারের (ক্রাইম এন্ড অপ্স) নির্দেশে ও তানোর থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিমের নেতৃত্বে পুলিশের একটি দল রাজশাহী মহানগরের এয়ারপোর্ট থানাথীন বায়াবাজারের একটি গ্রারেজের মধ্যে অভিযান চালিয়ে ওই অটোচার্জার ভ্যানটি উদ্ধার করে। একই সাথে সুজন উদ্দিনকে আটক করা হয়। সুজন উদ্দিনের দেয়া তথ্যের ভিত্তিতে সকাল ৮টার দিকে তানোর থানার কাশেমবাজার এলাকা থেকে ফিরোজ ইসলাম ও মাফিকুল ইসলামকে আটক করা হয়। আটককৃতদের তানোর থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো খবর