• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

তানোরে ৭ হাজার ৬৫০জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

তানোর প্রতিনিধি
সর্বশেষ: শনিবার, ১১ মে, ২০২৪

রাজশাহীর তানোর উপজেলায় ২০২৩-২০২৪ অর্থ বছরে খরিপ-১ মৌসুমের প্রণোদনা কর্মসূচির আওতায় উপসি আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ৭ হাজার ৬৫০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
তানোর উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যের উফসি আউশ ধানের এসব বীজ ও সার বিতরণ করা হয়।এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাংসদ প্রতিনিধি ও তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও উপজেলা পরিষদের আবারও নবনির্বাচিত চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
প্রধান বক্তা ও সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন,তানোর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. সাইফুল্লাহ আহমেদ।এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।এছাড়াও সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তানোর উপজেলা আ.লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে উক্ত কৃষকদের মাঝে ৫ কেজি করে উফশী আউশ ধানের বীজ,১০ কেজি করে ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়।


আরো খবর