• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

দাবি নিয়েই নৌকায় ভোট চাইতে এসেছি: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী আসাদুজ্জামান আসাদ বলেছেন, আমরা এমনি এমনি নৌকায় ভোট চাইতে আসি নি। এই নৌকায় ভোট চাওয়ার এখতিয়ার বা অধিকার আমাদের আছে। শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী, তিনি নারী সমাজের জন্য অনেক কিছু করেছেন। আগে সন্তানের পরিচয় হতো শুধুমাত্র পিতার নামে। এখন কি তাই হয়? এখন আগে মায়ের নাম, পরে পিতার নাম। এর মাধ্যমে শেখ হাসিনা নারীদের সম্মানিত করেছেন। বাংলাদেশের উন্নয়নে তিনি যা করেছেন সেই দাবি নিয়েই আমি এই এলাকার মানুষের কাছে নৌকায় ভোট চাইতে এসেছি। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজশাহীর মোহনপুরে উপজেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আসাদ এসব কথা বলেন।
আসাদুজ্জামান আসাদ বলেন, বাংলাদেশের আন্দোলন-সংগ্রামের প্রতীক নৌকা আমাকে উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেজন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়াও আমার মনোনয়নে বিশাল ভূমিকা রেখেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি আরও বলেন, পৃথিবীতে কোন রাষ্ট্রপ্রধান বলতে পারেন, ‘সন্তান আপনার, লেখাপড়ার দায়িত্ব আমার’? সেটা একমাত্র শেখ হাসিনাই পারে। জানুয়ারির প্রথম দিনেই নতুন বই হাতে পেয়ে আপনার সন্তান যখন আনন্দিত হয়, তাদের এই হাসিমুখ দেখে কি বাবা-মায়ের মন ভরে উঠে না? আমরা যখন পড়াশোনা করেছি কেউ কোনোদিন নতুন বই পাবো ভাবিও নি। যারা একটু অর্থনৈতিকভাবে স্বচ্ছল তারাও নতুন বই পেতে পেতে মে-জুন মাস পার হতো। ছোট বাচ্চাদের এই হাসির জন্য হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃতজ্ঞতা স্বীকার করা দরকার। তার এই ঋণ পরিশোধ করার জন্য নৌকা মার্কায় ভোট চাই।
মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উদ্দেশ্যে আসাদ বলেন, এই ভোটটি অত্যন্ত চ্যালেঞ্জের ভোট। শেখ হাসিনা পুরো বিশ্বকে চ্যালেঞ্জ করেছে। আগামী ৭ জানুয়ারি সবাইকে ভোট কেন্দ্রে আসার জন্য উদ্বুদ্ধ করতে হবে। যদি নৌকা ভালো না লাগে তবুও ভোট কেন্দ্রে আসুক, অন্য প্রার্থীকে ভোট দেন। আমরা প্রমাণ করে দিতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই এবারে নির্বাচনও সুষ্ঠু এবং সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে।
মোহনপুর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া খাতুন সীমার সভাপতিত্বে বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মালিহা জামান মালা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন, সাধারণ সম্পাদক এডভোকেট নাসরিন আকতার মিতা, শ্রম বিষয়ক সম্পাদক মনিরা বেগম, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ।
বেসরকারি উন্নয়ন সংস্থা শতফুল বাংলাদেশের জনসংযোগ কর্মকর্তা ইয়াসমিন আরা লিমার সঞ্চালনায় উপজেলার বিভিন্ন পর্যায়ের মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে মোহনপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন এমপি প্রার্থী আসাদুজ্জামান আসাদ। এসময় রাজশাহী জেলা পরিষদের সদস্য দিলিপ কুমার সরকার তপন, মোহনপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ, রায়ঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবলু হোসেন, ধুরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলামিন বিশ্বাস, জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, বাকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এনামুল হক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d