• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

ধামইরহাটে আশা’র দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

 

ধামইরহাট প্রতিনিধি :
নওগাঁর ধামইরহাটে ১৭মার্চ বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিসব উপলক্ষ্যে বেসরকারি উন্নয়ন সংস্থা আশার উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (১৮মার্চ) উপজেলার ফতেপুর বাজার সংলগ্ন আশা অফিসে আশা নওগাঁ জেলার সিনিয়র রিজিওনাল ম্যানেজার (এগ্রি) সাইফুদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠিত দিনব্যাপী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন আশা নওগাঁর (নজিপুর) জেলার সিনিয়র রিজিওনাল ম্যানেজার শামীম হোসেন।
ক্যাম্পের কার্যক্রম শুরুর আগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদ সদস্য এবং দেশের তরে প্রাণ দেয়া শহীদদের রুহের মাগফেরাত কামনা দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন খিদমাতুল কোরআন ইন্টা: হেফজ মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাফেজ মো. মোয়াজ্জেম হুসাইন। দোয়া মাহফিলে আশার সকল সদস্য, খিদমাতুল কোরআন ইন্টা: হেফজ মাদ্রাসার শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন।
এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশার ধামইরহাট অঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার মমিন হোসেন খন্দকার, ধামইরহাট-১ ব্রাঞ্চের ম্যানেজার আসাদুজ্জামান, ফতেপুর আশার ব্রাঞ্চ ম্যানেজার মাসুদ রানা প্রমূখ। এদিন আশা অফিস প্রাঙ্গনে দিনব্যাপী অনুষ্ঠিত মেডিক্যাল ক্যাম্পে বিনামূল্যে প্রায় ৩শতাধিক রোগীদের চিকিৎসা শেষে ব্যবস্থাপত্র প্রদান, ডায়াবেটিক পরীক্ষা, ওজন পরিমাপ এবং ব্লাড প্রেসার পরিমাপ করা হয়। আশা ফতেপুর স্বাস্থ্য কেন্দ্রের হেল্থ সেন্টার ইনচার্জ ডা. আয়েশা সিদ্দিকা আইরিনের নেতৃত্বে স্বাস্থ্য সহকারী জুলেখা বানু, মাশরুফা বানু, বিন্জু খাতুন, তানিয়া আক্তার এসব চিকিৎসা সেবা প্রদান করেন।


আরো খবর