• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দেবে ইইউ দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী  বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন প্রধানমন্ত্রীর গোমস্তাপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও পশু সম্পদ প্রদর্শনীর উদ্বোধন নওগাঁ শান্ত ও সন্ত্রাসী বাহিনীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

ধামইরহাটে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন

রিপোর্টার নাম:
সর্বশেষ: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
ধামইরহাটে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন
ধামইরহাটে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন

ধামইরহাট প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে টানা তৃতীয় বারের মত বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির ধামইরহাট উপজেলা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আবু ইউসুফ মো. বদিউজ্জামান বকুল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন  মো. শাহজাহান কবির। বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের উপস্থিতিতে ৩শত শিক্ষকের কন্ঠভোটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার দুপুর ২ টায় ধামইরহাট উপজেলা পরিষদ হলরুমে নওগাঁ জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের সভাপতিত্বে কণ্ঠভোটে তৃতীয় বারের মত আবু ইউসুফ বদিউজ্জাামান বকুল সভাপতি ও শাহজাহান কবির সাধারণ সম্পাদক নির্বাচিত হন। আগামী ৭ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটির গঠন করে জেলা কমিটিতে প্রেরণ করা হবে বলে জানান প্রধান শিক্ষক আবু সালেহ।
নব-নির্বাচিত সভাপতি আবু ইউসুফ বদিউজ্জামান বকুল ও সাধারণ সম্পাদক শাহজাহান কবির পৃথক বক্তব্যে জানান, ‘শিক্ষকতার চাকুরীকালীন সময় ধামইরহাট তথা শিক্ষক সমাজের কল্যাণে আমরা নিজেদের উৎস্বর্গ করে দিতে চাই।’
ধামইরহাট উপজেলা শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম জানান, নতুন কমিটি প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি প্রত্যাশা করছি।
আরএস/এসএস


আরো খবর