• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

নওগাঁয় ৫শ ৯ মন ভেজাল গুড় ধ্বংস, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩

নওগাঁয় ৫শ ৯ মন ভেজাল গুড় ধ্বংস, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

নওগাঁ প্রতিনিধি
নওগাঁর মহাদেবপুরে র‌্যাব ও জাতীয় ভোক্ত অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল গুড় তৈরি ও বিক্রি করার অপরাধে ৪ গুড় ব্যবসায়ীকে ১লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত অভিযান চালিয়ে ভেজাল তৈরির উপকরণসহ ৫শ ৯ মন গুড় ধ্বংস করেন।
জানা যায়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, জয়পুরহাট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ রুবেল আহমেদের নেতৃত্বে ৫শ ৯মন ভেজাল গুড়, ১শ ৭৪মন চিনির শিরা, ৬ কেজি ক্ষতিকর রং, ২কেজি হাইড্রোজেনসহ অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল গুড় উৎপাদন এবং বিপনন করার অপরাধে “বুলেট গুড় কারখানা” এর মালিক মোঃ বুলেট হোসেনকে ৩০ হাজার টাকা, ‘আমজাদ গুড় ঘর’ এর মালিক প্রদীপ মন্ডলকে ৩০ হাজার টাকা, “মালেক গুড় ঘর” এর মালিক মালেককে ২০ হাজার টাকা, ‘জামাল গুড়ের আড়ৎ’ এর মালিক জামাল হোসেনকে ৮০ হাজার টাকাসহ মোট ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা করেন এবং উক্ত ভেজাল গুড়সহ ভেজাল গুড় তৈরীর উপাদানসমূহ ধ্বংস করেন।
র‌্যাব আরও জানান, উক্ত ৪টি প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল গুড় উৎপাদন ও বিক্রি করতো বলে জনসম্মুখে স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d