• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নগরীতে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে  ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক কারবারী গ্রেপ্তার হয়েছে। গতকাল বৃহস্পতিবার  রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল কাটাখালী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃতরা কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে মামুনুর রশিদ(৪২) ও মৃত ছাবেদ সরকারের ছেলে শরিফুল ইসলাম(৪২)।

নগর পুলিশ জানায়,  মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে পুলিশের একটি দল মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকার একটি বাড়িতে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে  ডিবি পুলিশের ওই দল কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মামুন ও শরিফুলকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, উক্ত ইয়াবা ট্যাবলেট গুলো বিক্রির জন্য উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিলো।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নগরীর কাটাখালী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর