• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নগরীতে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে  ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক কারবারী গ্রেপ্তার হয়েছে। গতকাল বৃহস্পতিবার  রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল কাটাখালী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃতরা কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে মামুনুর রশিদ(৪২) ও মৃত ছাবেদ সরকারের ছেলে শরিফুল ইসলাম(৪২)।

নগর পুলিশ জানায়,  মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে পুলিশের একটি দল মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকার একটি বাড়িতে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে  ডিবি পুলিশের ওই দল কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মামুন ও শরিফুলকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, উক্ত ইয়াবা ট্যাবলেট গুলো বিক্রির জন্য উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিলো।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নগরীর কাটাখালী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর