• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নগরীতে গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারী গ্রেপ্তার

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহী মহানগরীর ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজাসহ এক কুখ্যাত মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর চন্দ্রিমা থানা পুলিশ গতকাল সোমবার রাতে এ অভিযান চালায়।

গ্রেপ্তারকৃতর নাম রাব্বি হোসেন রুমন (২৯) ।তিনি  রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়ার মো: জয়দুল ইসলাম মিঠুর ছেলে।

নগর পুলিশ জানায়, গতকাল সোমবার বিকালে  নগর পুলিশের বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী পিপিএম-সেবা’র সার্বিক তত্ত্বাবধানে পুলিশের একটি দল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী রুমন তার বাড়িতে গাঁজা বিক্রির জন্য গাঁজাসহ অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানা পুলিশের ওই টিম বিকাল ৫ টায় চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রুমনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নগরীর শাহমখদুম ও চন্দ্রিমা থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর