• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

নগরীতে চোরাই মোটরসাইকেলসহ দুই চোর গ্রেপ্তার

রিপোর্টার নাম:
সর্বশেষ: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

]রাজশাহী মহানগরীতে চোরাই মোটরসাইকেলসহ দুই চোরকে আটক করেছে পুলিশ।  নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ হড়গ্রাম পূর্বপাড়া এলাকা থেকে মোটরসাইকেল চুরির অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।  এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- তৌহিদুল ইসলাম তুহিন ওরফে পাটলি (৩০) ও দেলশাদ আলী (৫২)। তুহিন রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার শেখের চক পাচানীমাঠের মোবারক হোসেনের ছেলে ও দেলশাদ আলী রাজশাহী জেলার বাঘা থানার চাকছাতারী গ্রামের মৃত জবুর সরকারের ছেলে।

নগর পুলিশ জানায়, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকার রাকিবুল আলী গত ২৫ মার্চ বিকাল পৌনে ৪ টায় তাঁর মোটরসাইকেল বাড়ির সামনে রেখে ভিতরে যান। বিকেল ৫ টায় বাড়ির বাহিরে এসে দেখেন তাঁর মোটরসাইকেলটি নাই। তিনিসহ তাঁর পরিবারের লোকজন আশেপাশের বিভিন্ন জায়গায় মোটরসাইকেলটি খোঁজাখুঁজি করেন। খোঁজাখুঁজি করে না পেয়ে কাশিয়াডাঙ্গা থানায় এজাহার দায়ের করলে একটি চুরির মামলা দায়ের করেন।

উক্ত মামলার পরিপ্রেক্ষিতে  কাশিয়াডাঙ্গা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শ্যামলী রানী বর্মনের সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আসামি গ্রেফতারে অভিযান শুরু করে।

নগরীর কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এমরান হোসেনের নেতৃত্বে এসআই অসিত কুমারে সমন্বয়ে একটি দল মোটরসাইকেল চোরদের শনাক্ত করে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত টিম অভিযান পরিচালনা করে আসামি তুহিনে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামি তুহিনের দেওয়া তথ্যমতে অপর আসামি দেলশাদকে ঐ দিন সকাল পৌনে ১০ টায় রাজশাহী জেলার বাঘা থানার জোত শায়েস্তা সাতভাইপাড়ায় তার স্ত্রীর বাড়ি থেকে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের  বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর