• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দেবে ইইউ দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী  বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন প্রধানমন্ত্রীর গোমস্তাপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও পশু সম্পদ প্রদর্শনীর উদ্বোধন নওগাঁ শান্ত ও সন্ত্রাসী বাহিনীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

নগরীতে চোরাই ল্যাপটপসহ চোর গ্রেপ্তার

রিপোর্টার নাম:
সর্বশেষ: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

বগুড়া জেলার আদমদিঘী থানার গোড়গ্রামে অভিযান চালিয়ে  চোরাই ল্যাপটপসহ এক চোরকে গ্রেপ্তার করেছে  নগরীরবোয়ালিয়া মডেল থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে এ অভিযান চালায় থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতর নাম শফিকুল ইসলাম (৫৩)। তিনি বগুড়া জেলার আদমদিঘী থানার গোড়গ্রামের মো: মকবুল হোসেনের ছেলে।

নগর পুলিশ জানায়, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বিলগাতুয়া গ্রামের এস এম শাহিনুর রহমান (২৫) রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি গত ১৩ই মার্চ সকাল সাড়ে ৭ টায় ময়মনসিংহে তাঁর ভাইয়ের কাছে যাওয়ার  জন্য বোয়ালিয়া থানার ভদ্রা বাস স্ট্যান্ডে গিয়ে বাসে উঠেন। সেখানে বাসের সিটের উপর ল্যাপটপের ব্যাগ রেখে তিনি হাতমুখ ধোয়ার জন্য নিচে একটি হোটেলে যান। হাতমুখ ধুয়ে ফিরে এসে দেখেন তাঁর ল্যাপটপের ব্যাগের মধ্যে  ল্যাপটপটি নাই। আশপাশে অনেক খোঁজাখুঁজি করেন। খোঁজাখুঁজি করে না পেয়ে বোয়ালিয়া থানায় এজাহার দায়ের করলে একটি চুরির মামলা রুজু হয়।

উক্ত মামলার প্রেক্ষিতে বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীরে সার্বিক তত্ত্বাবধানে  বোয়ালিয়া থানা পুলিশের একটি দল চোরাই ল্যাপটপ উদ্ধারসহ আসামি গ্রেপ্তারে অভিযান শুরু করে।

নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবির অপারেশন কন্ট্রোল অ্যান্ড মনিটরিং সেন্টারে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে  আসামিকে শনাক্ত করে। এরপর বোয়ালিয়া থানা পুলিশের ওই দল তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার দিবাগত রাত  পৌনে ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বগুড়া জেলার আদমদিঘী থানার গোড়গ্রাম থেকে আদমদিঘী থানা পুলিশের সহযোগিতায় শফিকুল ইসলামকে চোরাই ল্যাপটপসহ গ্রেপ্তার করেন।

জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর