• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নগরীতে নৌকার পক্ষে প্রচার মিছিল

রিপোর্টার নাম:
সর্বশেষ: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী-২ আসনে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশার পক্ষে শনিবার বিকালে নগরীর আলুপট্টি মোড় থেকে একটি বিশাল প্রচার মিছিল বের করা হয়। শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মিছিলটি সাহেব বাজার জিরোপয়েন্টে গিয়ে পথসভায় মিলিত হয়। মিছিলে মহানগর আওয়ামী লীগ, মহানগর ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

নৌকার পক্ষের প্রচার মিছিলে নেতৃত্ব দিয়েছেন রাজশাহী -২ আসনে নৌকার প্রার্থী, কেন্দ্রীয় ১৪ দলের অন্যতম নেতা ফজলে হোসেন বাদশা ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

পথসভায় দেয়া বক্তৃতায় নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীর মানুষ ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নৌকার পক্ষে মাঠে নেমেছেন। ১৪ দলের নেতাকর্মীদের পদচারণায় আজকের প্রচার মিছিল জনসমুদ্রে পরিণত হয়েছে। এই মিছিল প্রমাণ করে, অতিতের যেকোনো সময়ের তুলনায় ১৪ দল এখানে অত্যন্ত শক্তিশালী। আমরা প্রমাণ করতে পেরেছি, রাজশাহীর মানুষ জননেত্রী শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সঙ্গেই আছে। প্রতিটি পাড়া মহল্লায় ১৪ দলের নেতাকর্মীসহ সাধারণ জনগণ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়েছে। আমরা উপলব্ধি করতে পারছি চতুর্থবারের মতো এই আসনে নৌকার বিজয় সুনিশ্চিত।

 


আরো খবর