• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দেবে ইইউ দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী  বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন প্রধানমন্ত্রীর গোমস্তাপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও পশু সম্পদ প্রদর্শনীর উদ্বোধন নওগাঁ শান্ত ও সন্ত্রাসী বাহিনীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

নগরীতে পুলিশের অভিযানের গ্রেপ্তার ২৬, মাদকদ্রব্য উদ্ধার

রিপোর্টার নাম:
সর্বশেষ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে ২৬ জনকে আটক করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত রাজশাহী নগরীর থানা ও ডিবি পুলিশ  বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতহার করে। এসময় উদ্ধার করা হয়েছে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য। গ্রেফতারকৃতদের মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী, মাদক কারবারী ও সেবী রয়েছে।

নগর পুলিশ জানায়- অভিযানে নগরীর রাজপাড়া থানা ৩ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ১ জন, শাহমখদুম থানা ৪ জন, এয়ারপোর্ট থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কর্ণহার থানা ১ জন ও ডিবি পুলিশ ৯ জনকে আটক করে।

যার মধ্যে ১ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত হতে ৩৭.৬০ গ্রাম হেরোইন, ৫০ পিস ইয়াবা, ১২২০ পিস ট্যাপেন্টাডল, ১২ লিটার চোলাইমদ ও ১১০ গ্রাম গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃতদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো খবর