• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

নগরীতে পুলিশের অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক কারবারী গ্রেপ্তার

রিপোর্টার নাম:
সর্বশেষ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে  এক হাজার দুই’শ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ গতকাল রোববার বিকেলে এ অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক কারবারীকে গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃতর নাম তাসিকুল ইসলাম (৩৯)। তিনি রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গ্রামের মৃত মুনতাজের ছেলে।

নগর পুলিশ জানায়,  গতকাল রোববার বিকেল ৫ টায় নগরীর কাশিয়াডাঙ্গা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শ্যামলী রানী বর্মনের সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এমরান হোসেনের নেতৃত্বে  পুলিশের একটি দল কাশিয়াডাঙ্গা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানাধীন বশড়ী গ্রামের আইবাঁধের উপর এক  ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।

এমন সংবাদের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের দল বিকাল সোয়া ৫ টায় কাশিয়াডাঙ্গা থানাধীন বশড়ী গ্রামের আইবাঁধ এলাকায় অভিযান চালিয়ে তাসিকুল ইসলামকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে এক হাজার দুইশ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায় তিনি দীর্ঘদিন যাবৎ ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নগরীর কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দোয়ের করে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর