• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দেবে ইইউ দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী  বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন প্রধানমন্ত্রীর গোমস্তাপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও পশু সম্পদ প্রদর্শনীর উদ্বোধন নওগাঁ শান্ত ও সন্ত্রাসী বাহিনীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

নগরীতে পুলিশের অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিনজন আটক

রিপোর্টার নাম:
সর্বশেষ: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীতে পুলিশের পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ জন মাদক কারবারীকে আটক করা হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাতে নগরীর বোয়ালিয়া ও রাজপাড়া থানা এলাকায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও তাদের আটক করে। অভিযানে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়েছে।

আটককৃতরা হলো হলো- নাজমুল ইসলাম (৩০),  মাহফুজুর রহমান (৩৮) ও পরিতোষ ঘোষ (৫৬)। নাজমুল ইসলাম রাজশাহী নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া মধ্যপাড়ার  আ: মতিনের ছেলে, মাহফুজুর রহমান বোয়ালিয়া থানার হেতেমখাঁর মৃত আ: মতিনের ছেলে ও পরিতোষ একই থানার কুমারপাড়ার মৃত জিতেন্দ্রনাথ ঘোঘের ছেলে।

নগর পুলিশ জানায়- গতকাল বুধবার রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হকের সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নগরীর বোয়ালিয়া থানার হেতেমখাঁ এলাকায় দুই ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।

এমন সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের দল রাত পৌনে ১০ টায় বোয়ালিয়া থানার হেতেমখাঁ এলাকায় অভিযান চালিয়ে  নাজমুল ইসলাম ও মাহফুজুর রহমানকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

অপরদিকে, রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার লক্ষীপুর মোড়ে  অভিযান পরিচালনা করে পরিতোষ ঘোষকে ১০০ পিস ট্যাপেন্টাডলসহ আটক করা হয়।

আটককৃতদের নগরীর বোয়ালিয়া ও রাজপাড়া থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো খবর