• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নগরীতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

রাজশাহী মহানগরীর কর্ণহার থানার সাইরপুকুর এলাকায় অভিযান চালিয়ে ৩ মাসের কারাদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। নগরীর কর্ণহার থানা পুলিশের একটি দল গতকাল রোববার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে ।

গ্রেপ্তারকৃতরা হলেন- লিটু আহমেদ ও মাসুম আলী। লিটু রাজশাহী মহানগরীর কর্ণহার থানার সাইরপুকুর গ্রামের  আজিমুদ্দিনের ছেলে ও মাসুম একই থানার দেবর পাড়ার মাসুদ রানার ছেলে।

নগর পুলিশ জানায়, লিটু ও মাসুদের বিরুদ্ধে রাজশাহী’র পারিবারিক আদালতের আলাদা দু’টি মামলায় ৩ মাসের কারাদণ্ডপ্রাপ্ত সাজা গ্রেফতারি পরোয়ানা নগরীর কর্ণহার থানায় মুলতবি ছিল। এরই প্রেক্ষিতে গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে লিটু কর্ণহার থানার সাইরপুকুর এলাকায় তার বাড়িতে থেকে গ্রেপ্তার করা হয়।

অপর একটি অভিযানে এএসআই হামিদুর রহমান ও তাঁর টিম দিবাগত রাত দেড় টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাসুম আলীকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদ্বয়কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর