• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দেবে ইইউ দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী  বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন প্রধানমন্ত্রীর গোমস্তাপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও পশু সম্পদ প্রদর্শনীর উদ্বোধন নওগাঁ শান্ত ও সন্ত্রাসী বাহিনীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

নগরীতে পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি গ্রেপ্তার

রিপোর্টার নাম:
সর্বশেষ: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহী মহানগরীর বড় কুঠির এলাকা থেকে  নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ গতকাল বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- ফরিদ হোসেন (২৬),  আরমান শেখ (২৫), মাইফুল শেখ (৪৭),  মোরাদ শেখ (৪০), তাজুল ইসলাম রবিন (২৪) ও  আলীম জামান রিগেন (২৪)। তারা সকলেই বোয়ালিয়া মডেল থানার বড় কুঠির এলাকার বাসিন্দা।

নগর পুলিশ জানায়,, গতকাল বুধবার নগরীর বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর  দিকনির্দেশনায়  পুলিশের িএকটি দল মহানগর এলাকায় মোবাইল ডিউটি করছিলো। এসময় পুলিশের ওই দল জানতে পারে  নগরীর বড় কুঠির এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

এমন সংবাদের প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ওই দল রাত সাড়ে ১০টায় বড় কুঠির এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা দায়ের করেআদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর