• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নগরীতে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

রাজশাহী নগরীতে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও  ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়া ও রাজপাড়া থানার কেশবপুর  এ অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতর নাম  রানা (৩৫)। তিনি রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়ার নাজিম উদ্দিনের ছেলে।

নগর পুলিশ জানায়, গতকাল বুধবার বিকালে শাহমখদুম থানা পুলিশের একটি দল মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়া এলাকায় একটি বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

এমন সংবাদের পরিপ্রেক্ষিতে শাহমখদুম থানা পুলিশের ওই দল বিকাল ৪ টায় বড়বনগ্রাম মাস্টারপাড়া এলাকায় অভিযান চালিয়ে রানাকে গ্রেপ্তার করে। এসময় তার বোন মেরিনা ও দুলাভাই সেন্টু পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।পরে সেখান থেকে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অপরদিকে ডিবি পুলিশের একটি দল  দুপুর পৌনে ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার কেশবপুর নদীর ধার এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী হাসান পালিয়ে যায়। এসময় সেখান থেকে ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে নগরীর শাহমখদুম ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 


আরো খবর