• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নগরীতে যুবকের আত্মহত্যা

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী নগরীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। সোমবার দিবগত রাতে নগরীর লক্ষীপুর এলাকার এই ঘটনা ঘটে।
আত্মহত্যাকারী যুবক হলেন মোঃ তুহিন সরকার (৩৫)। তিনি নগরীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর প্যারামেডিকেল এলাকার মোঃ সাইফুল ইসলামের ছেলে। নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল হয় এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, তুহিন সোমবার রাতে নিজ বাড়িতে পারিবারিক কলহের জেরে আত্বহত্যার উদ্দেশ্যে গলায় ফাঁস দেয়। পরে তাকে পরিবারের সদস্যরা উদ্ধার করে রাজশাহী মেডিকাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি আরো বলেন, এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মৃতের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো খবর