• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নগরীতে সাজাপ্রাপ্ত ৪ আসামি গ্রেপ্তার

রিপোর্টার নাম:
সর্বশেষ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীর তিন থানা পুলিশ অভিযানে সাজাপ্রাপ্ত  চারজন আসামীকে গ্রেপ্তার করেছে । নগরীর এয়ারপোর্ট, পবা ও শাহমখদুম থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। আজ সোমবার সকাল ও গতকাল রোববার দিবাগত রাতে এ অভিযান চালায় নগরীর তিন থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- রবিউল ইসলাম, মেজবাহ আহমেদ বাপ্পী,  সাগর আলী ও মানিক। রবিউল রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সাধুর মোড়ের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে। তিনি এয়ারপোর্ট থানার ঝুজকাই পশ্চিমপাড়ায় বসবাস করেন।  মেজবাহ একই থানার বিরস্তইল গ্রামের মৃত সিহাব আহমেদের ছেলে, সাগর পবা থানার মধুসুদনপুরের মো: আকরাম হোসেনের ছেলে ও মানিক শাহমখদুম থানার নামোপাড়ার মনু মিয়ার ছেলে।

নগর পুলিশ জানায়, সাজাপ্রাপ্ত পলাতক আসামি  রবিউল ইসলামের বিরুদ্ধে নগরীর এয়ারপোর্ট থানায় সিআর মামলায় ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১৪ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা ও মেজবাহ আহমেদ বাপ্পীর বিরুদ্ধে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড সাজা গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। তবে রায় ঘোষণার পর থেকে তারা পলাতক থাকায় অভিযান চালিয়ে এয়ারপোর্ট থানা পুলিশ তাদের গ্রেপ্তার করতে পারেনি।

এরই মধ্যে এয়াপোর্ট থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল রোববার দিবাগত রাত সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে  রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। এয়ারপোর্ট থানার অপর একটি দল  আজ সোমবার সকাল ১১ টায় অভিযান চালিয়ে আসামি মেজবাহকে বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এদিকে পবা থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে আজ সোমবার দুপুর সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে করে সগর আলীকে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও গতকাল রোববার সন্ধ্যা ৬ টায় শাহমখদুম থানায় যৌতুক নিরোধ আইনের মামলায়  সাজাপ্রাপ্ত আসামি মানিক তার বাড়ি থেকে গ্রেপ্তার হয়।

গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো খবর