• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নগরীতে হেরোইনসহ ২৫ মামলার আসামী ও শীর্ষ মাদক কারবারী গ্রেপ্তার

রিপোর্টার নাম:
সর্বশেষ: বুধবার, ২০ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী নগরীর কাটাখালীর কাপাসিয়া সরকার পাড়ায় এলাকা থেকে হেরোইনসহ ২৫ মামলার আসামী ও শীর্ষ  মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর কাটাখালি থানা পুলিশ গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে হোরোইন উদ্ধার ও তাকে গ্রেপ্তার করে। অভিযানে  ৭২ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে।

গ্রেপ্তারকৃতর নাম ফরিদ আহমেদ (৩৯)। তিনি রাজশাহী মহানগরীর কাটাখালী থানার এমাদপুরের মৃত ছাদেক সরকারের ছেলে ও ওই এলাকার শীর্ষ মাদক কারবারী।

নগর পুলিশ জানায়, গতকাল বুধবার রাতে আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে পুলিশের একটি দল  কাটাখালি থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। পুলিশের এ দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ফরিদ কাটাখালী থানা টাংগন এলাকা থেকে হেরোইন নিয়ে কাপাসিয়া সরকারপাড়া দিয়ে কাপাসিয়া বাজারের দিকে আসছে।

এমন সংবাদের প্রেক্ষিতে কাটাখালী থানা পুলিশের ওই দল কাটাখালী থানার কাপাসিয়া সরকার পাড়ায় অবস্থান নেয়। রাত সোয়া ১০ টায় আসামি ফরিদকে আসতে দেখে আটক করা হয়। পরে তার কাছে তল্লাশী চালিয়ে ৭২ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে ফরিদ জানায়, চারঘাটের টাংগন এলাকার দুই ব্যক্তির কাছ থেকে তিনি ওই হেরোইন কিনে এনেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৫ টির অধিক মামলা রয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর